Wellcome to National Portal

For complaints related to rural electricity, call 16899.

" হিসাবরক্ষক/প্লান্ট হিসাবরক্ষক পদে পদোন্নতির মাধ্যমে নিয়োগের লক্ষ্যে আন্তঃপবিস নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল  করা হয়েছে "

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

কী সেবা কীভাবে পাবেন

                                                        কী সেবা কীভাবে পাবেন

 

                                                                                   

কী সেবা কীভাবে পাবেন

ক্রঃ নং

কাঙ্খিত সেবার বিষয়

সংক্ষিপ্ত বিবরণ

প্রাথমিক যোগাযোগ কেন্দ্র

নতুন সংযোগ

সরকারি বরাদ্দ সাপেক্ষে লাইন নির্মান অথবা বিদ্যমান লাইন থেকে ক্ষুদ্র সম্প্রসারণ।

বিস্তারিতঃ সিটিজেন চার্টার

সদস্য সেবা বিভাগ

বিদ্যুৎ বিল

বিদ্যুৎ বিল হারিয়ে গেলে/ বিদ্যুৎ বিল না পেলে / বিদ্যুৎ বিলের পরিমান কম বা বেশী হইলে পূর্ববর্তী মাসের যে কোন একটি বিলের কপি নিয়া এক অবস্থানের সেবা অথবা অর্থ বিভাগের (বিলিং শাখা) সহিত যোগাযোগ করিতে হইবে।

এক অবস্থানের সেবা / অর্থ বিভাগ

বৈদ্যুতিক লাইনের

ত্রুটি সম্পর্কিত অভিযোগ

বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারনে বিদ্যুৎ না পেলে / তার ছিড়ে গেলে / মিটার পুড়ে গেলে / অন্যকোন সমস্যা দেখা দিলে নিকটস্থ অভিযোগ কেন্দ্রের সহিত যোগাযোগ করিতে হবে।

নিকস্থ অভিযোগ কেন্দ্র

ঘরের অভ্যন্তরে বৈদ্যুতিক

ত্রুটি সম্পর্কিত অভিযোগ

ঘরের অভ্যন্তরিন বৈদ্যুতিক ত্রুটি পরিলক্ষিত হলে স্থানীয় ভিলেজ ইলেবট্রিশিয়ান এর সহিত যোগাযোগ করতে হবে।

নিকটস্থ / স্থানীয় ভিলেজ ইলেকট্রিশিয়ান

বিদ্যুৎ বিল পরিশোধ

আপনার নিকটস্থ বিদ্যুৎ বিলের অর্থ আদায়কারী ব্যাংক শাখা ও পল্লী বিদ্যুৎ সমিতির ক্যাশ শাখায় সাপ্তাহিক ছুটি ও সরকারি ছুটির দিন ব্যতীত অন্যান্য কার্যদিবসে নির্ধারিত সময়ের মধ্যে বিদ্যুৎ বিল পরিশোধ করা যাবে।

বিদ্যুৎ বিলের অর্থ আদায়কারী  ব্যাংক শাখা ও সমিতির ক্যাশ শাখা

পুনঃ সংযোগ

যে কোন কারনে আপনার বিচ্ছিন্নকৃত সংযোগ-এ পুনঃ সংযোগ গ্রহন করিতে হলে সমিতির যাবতীয় পাওনা পরিশোধ সাপেক্ষে পুনঃ সংযোগ গ্রহন করা যাবে।

এক অবস্থানের সেবা ও অর্থ বিভাগ (বিলিং শাখা